মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

বাণিজ্য মেলায় উপচেপড়া ভিড়, একদিনে ২৬ লাখ টাকার টিকিট বিক্রি

রিপোর্টারের নাম / ১৫ টাইম ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

চিরচেনা রূপে ফিরছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। চোখে পড়ার মতো দর্শনার্থীদের ভিড়। দৈনিক টিকিট বিক্রি হচ্ছে ৫ থেকে ৬ লাখ টাকার। মেলার প্রথম শুক্রবার টিকিট বিক্রি ২৬ লাখ টাকা ছাড়িয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল থেকে মেলায় দর্শনার্থী সমাগম ছিল চোখে পড়ার মতো। ক্রেতাদের সমাগম দেখে ব্যবসায়ীদের আশা বাড়বে বেচাকেনা।

এমন ছুটির দিনে কেউ আসেন পরিবার নিয়ে, কেউবা বন্ধুবান্ধবের সঙ্গে। ঘুরে দেখার পাশাপাশি কেনেন পছন্দের জিনিস। যাতায়াত ব্যবস্থা ও মেলার আয়োজনে খুশি সব বয়সী দর্শনার্থী।

এদিকে মেলার শুরুর পর প্রথম সাপ্তাহিক ছুটি শুক্রবারেও (২৬ জানুয়ারি) উপচেপড়া ভিড়। গেট ইজারাদার থেকে জানা গেছে, সাধারণত প্রতিদিন যেখানে টিকিট বিক্রি হয় ৫ থেকে ৬ লাখ টাকার, সেখানে মেলা শুরুর পর প্রথম শুক্রবার বিক্রি হয়েছে প্রায় ২৬ লাখ টাকার টিকিট।শুরু থেকেই শীতের পোশাকে বেশি আগ্রহ ক্রেতাদের। তালিকায় পিছিয়ে ছিল ইলেকট্রনিকস ও ফার্নিচার পণ্য। ছুটির দিনে ভালো সাড়া মিলেছে এসব দোকানেও।গত ২১ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২৪ এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের বাণিজ্য মেলার প্রবেশ টিকিট মূল্য গতবারের চেয়ে ১০ টাকা বাড়িয়ে ৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর শিশুদের টিকিটের মূল্য ২০ থেকে বাড়িয়ে করা হয়েছে ৩০ টাকা। এবারের আয়োজনে বিভিন্ন ক্যাটাগরির প্যাভিলিয়ন ও স্টলের সংখ্যা ৩৫১টি। এছাড়া দুই হলে ১৭৪টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে। একই সঙ্গে থাকছে রেস্তোরাঁ, মসজিদ, ব্যাংক, এটিএম বুথ, শিশু পার্ক এবং মা ও শিশু কেন্দ্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিষয়শ্রেণীতে অন্তর্ভুক্ত আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর